Suprobhat Bangladesh 3.98

4 CDA Commercial Area, Momin Road
Chittagong, 4000
Bangladesh

About Suprobhat Bangladesh

Suprobhat Bangladesh Suprobhat Bangladesh is a well known place listed as City in Chittagong , Media/news/publishing in Chittagong , Newspaper in Chittagong ,

Contact Details & Working Hours

Details

ন্দরনগরীতে সাংবাদিকতা চর্চার ইতিহাস প্রাচীন। সে ইতিহাসে নবীনতম নাম ‘সুপ্রভাত বাংলাদেশ’। চট্টগ্রাম থেকে উঠে এসেছেন বাংলাদেশের সাংবাদিকতা জগতে বড় বড় নাম। তাদের কেউ কেউ চাটগাঁ ছেড়ে ঢাকায় এসেছেন, কেউ চাঁটগায়ে থেকেই নাম কুড়িয়েছেন। দ্বিতীয় রাজধানী, বাণিজ্যিক রাজধানী, বন্দর নগরী যে নামেই ডাকা হোক না কেন চট্টগ্রাম দেশের জন্য গুরুত্বপূর্ণ একটি অঞ্চল। চট্টগ্রামের মানুষ চট্টগ্রামকে ভালোবাসে। এই অঞ্চলপ্রীতিই চট্টগ্রামকে দিয়েছে আলাদা মাত্রা। আর সে কারণেই বুঝি সুপ্রভাত বাংলাদেশ তার নামে দেশকে যুক্ত করলেও একটি আঞ্চলিক সংবাদপত্র হতে স্বাচ্ছন্দ্য ও গৌরব বোধ করে।
অর্থনীতির পাশাপাশি রাজনীতি, শিক্ষা, সংস্কৃতি, আনন্দ, বিনোদন সব কিছুতেই চট্টগ্রাম গুরুত্বপূর্ণ। আর তাই চট্টগ্রামের জন্য নতুন একটি আঞ্চলিক দৈনিক সুপ্রভাত বাংলাদেশ প্রকাশিত হওয়া ছিলো সবচেয়ে সময়োপযোগী সিদ্ধান্ত। বিষয়টি সন্দেহাতীতভাবে সঠিক ছিলো তা বোঝা যায় প্রকাশনার পর থেকেই। শুরু থেকেই চট্টগ্রামের পাঠকের কাছে সুপ্রভাত বাংলাদেশ একটি জনপ্রিয় সংবাদপত্র।

OTHER PLACES NEAR SUPROBHAT BANGLADESH

Show more »