Rapid IT 3.65

4.9 star(s) from 26 votes
Velanagor
Narsingdi, 1600
Bangladesh

About Rapid IT

Rapid IT Rapid IT is a well known place listed as Web Design in Narsingdi , Business Service in Narsingdi ,

Contact Details & Working Hours

Details

রেপিড আইটি এমন একটি নাম, যার উপর আস্থা রাখা যায়। আমরা ২০১২ তে যাত্রা শুরু করে দক্ষতার সাথে বর্তমান তথ্য প্রযুক্তির সাথে তাল মিলিয়ে আধুনিক ও মানসম্মত সেবা দিয়ে আসছি। তাছাড়া নরসিংদীতে আমরাই প্রথম এবং একমাত্র ফ্রীল্যান্সিং ট্রেনিং ইন্সটিটিউট! আমাদের অনেক স্টুডেন্ট রয়েছে যারা আমাদের কাছ থেকে সেবা গ্রহন করে দক্ষ হয়ে উঠেছে, যাদের মদ্ধে অনেকে আমাদের সাথে কাজ করছে এবং অনেকে আমাদের সাহায্য নিয়ে নিজে নিজে কাজ করে সাফল্য অর্জন করছে।

সাধারণত কোন দক্ষ ফ্রিলান্সার ট্রেইনার না, আর কোন ট্রেইনার ভালো ফ্রিলান্সার না। এ সাধারন নিয়ম এর বাইরে এসে আমরা নিয়ে আসছি এ দুটোর সমন্বয়। আমাদের এখানে কর্তব্যরত প্রতিটি ট্রেইনারই ফ্রিলান্সিং এর সাথে সরাসরি সম্পৃক্ত। এবং এ সকল ট্রেইনার এবং ফ্রিলান্সারদের সমন্বয়েই তৈরি আমাদের “রেপিড আইটি টিম”।

আমাদের রয়েছে দক্ষ ও গ্রহনযোগ্য প্রোফাইল যার সাহায্যে অতি সহজেই কোন ক্লাইন্ট এর দৃষ্টি আকর্ষন করা যায়। যার ফলে ফ্রিলান্সিং জগতে আমাদের রয়েছে বিশাল বাজার। আমরা এখন পর্যন্ত বিশ্বের প্রায় ৩৫টির ও বেশি দেশের ক্লায়েন্ট এর সাথে দক্ষতার সাথে কাজ করতে এবং তাদের প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছি। তা ছাড়া আমাদের আরো অনেক ক্লাইন্ট রয়েছে যারা বিভিন্ন ধরনের অনলাইন ব্যাবসার সাথে সম্পৃক্ত এবং তাদের জাবতীয় কাজের জন্য স্থায়ী প্রোগ্রামার হিসেবে আমরা কাজ করছি। বিস্তারিত http://rapidit.com.bd