Neuron Science Academy & Math Solution 2.92

5 star(s) from 4 votes
Sayedpur Bangabandhu High School. (north gate)
Narayanganj, 14000
Bangladesh

About Neuron Science Academy & Math Solution

Neuron Science Academy & Math Solution Neuron Science Academy & Math Solution is a well known place listed as Education in Narayanganj , Technical Institute in Narayanganj , School in Narayanganj ,

Contact Details & Working Hours

Details

অষ্টম শ্রেণি থেকে ডিগ্রি পর্যন্ত ছাত্র-ছাত্রীদের জন্য বিজ্ঞান ভিত্তিক এবং আধুনিক ধারায় পাঠদান করা আমাদের চ্যালেঞ্জ।সৃজনশীল গণিত ও উচ্চতর গণিতের জন্য বাংলাদেশ গণিত ফাউন্ডেশন কর্তৃক বিশেষ ট্রেনিংপ্রাপ্ত শিক্ষক দ্বারা গণিত ক্লাশ পরিচালনা। বিজ্ঞান শিক্ষায় আমাদের অভিজ্ঞতা প্রায় 10 বছরের। এই দশ বছরে অসংখ্য ছাত্র-ছাত্রীদের আমরা পাঠদান করেছি। যারা এখন বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত ও কর্মরত।
2013 সাল থেকে পরিবর্তিত শিক্ষাক্রম ও মান বন্টনের ধারায় আমরাও আমাদের পাঠ্যক্রম কে ঢেলে সাঝিয়েছি। সৃজনশীল ও বহুনির্বাচনি প্রশ্ন উত্তরের জন্য আমাদের রয়েছে সহজ ও পরীক্ষিত পদ্ধতি যা শিক্ষার্থীকে মুখস্তের পরিবর্তে আত্মস্থ করতে সহায়তা করে।
তাত্ত্বিক ও ব্যবহারিক ক্লাসের মাধ্যমে আমার আমাদের কার্যক্রম পরিচালনা করছি। সেই থারায় 2014 সালের জানুয়ারি মাসে আমরা আমাদের প্রতিষ্ঠানে ল্যাব স্থাপন করেছি। মাইক্রোস্কোপ সহ ব্যবহারিক যন্ত্রপাতি বিজ্ঞান শিক্ষার্থী কে বিজ্ঞান শিক্ষায় আরও মনোনিবেশ করবে বলে আমাদের বিশ্বাস।
ছাত্র-ছাত্রীদের জন্য রয়েছে লাইব্রেরী সুবিধা।রয়েছে ইন্টারনেটসহ কম্পিউটার।
বিজ্ঞান চর্চাকে সর্বত্র ছড়িয়ে দিতে আমরা বদ্ধ পরিকর। হাতে কলমে বিজ্ঞান শিক্ষাকে সবার কাছে পৌছে দিতে আমরা প্রস্তুত।

OTHER PLACES NEAR NEURON SCIENCE ACADEMY & MATH SOLUTION

Show more »