Campus University Admission 4.65

4.9 star(s) from 19 votes
3rd and 4th Floor, Mahbub Mansion, Beside Govt. Commerce College, Agrabad
Chittagong, 4000
Bangladesh

About Campus University Admission

Campus University Admission Campus University Admission is a well known place listed as Education in Chittagong ,

Contact Details & Working Hours

Details

চট্টগ্রাম শহরের প্রাণকেন্দ্র আগ্রাবাদে নতুনত্ব ও পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের শিক্ষার্থীদের জন্য বিশেষায়িত বিশ্ববিদ্যালয় ভর্তি প্রোগ্রাম চালু করেছে Campus (A University Admission Program)। Campus তার শিক্ষার্থীদেরকে যেসকল অনুষদে ভর্তি প্রস্তুতির জন্য শিক্ষা সহায়তা প্রদান করবেঃ
১. বাণিজ্য অনুষদ (C-Unit) ২. সমাজবিজ্ঞান অনুষদ(D-Unit) ৩. আইন অনুষদ(E-Unit) ৪. কলা অনুষদ(B-Unit)

শিক্ষার্থীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে Campus যে সকল পদক্ষেপ গ্রহণ করেছে...
# প্রচলিত কোচিংগুলোর প্রথাগত শিট পদ্ধতি বাদ দিয়ে বিশ্ববিদ্যালয় ভর্তি জগতে এই প্রথম গবেষণালব্ধ পূর্ণাঙ্গ বিষয়ভিত্তিক বই প্রদান করা হচ্ছে। Campus (A University Admission Program) কর্তৃক প্রদত্ত বিষয়ভিত্তিক বইসমূহ উচ্চমাধ্যমিক পর্যায়ের পাঠ্যপুস্তক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের বিগত বছরের প্রশ্নপত্র এর সাথে বি.সি.এস, IBA পরীক্ষার প্রশ্নপত্র বিশ্লেষণের মাধ্যমে প্রণয়ন করা হয়েছে যা শিক্ষার্থীদেরকে তাদের কাঙ্খিত বিশ্ববিদ্যালয়ে ভর্তি নিশ্চিত করতে সহায়তা করবে।
# Campus (A University Admission Program) এ ভর্তিকৃত সকল শিক্ষার্থীদেরকে ভর্তির সাথে সাথে সকল বই ও শিক্ষা উপকরণ ফ্রী প্রদান করা হবে।
# চট্টগ্রামে Campus (A University Admission Program) ই একমাত্র কোচিং যেখানে মেধাবিদের জন্য Exclusive Batch এবং কম মেধাবিদের জন্য Intensive Batch এর ব্যবস্থা করেছে।
# সমুদ্র গভীর Vocabulary এর ভয় দূর করতে চট্টগ্রামে এই প্রথম আলাদাভাবে Video Presentation সমৃদ্ধ Vocabulary Class প্রদান করা হবে।

OTHER PLACES NEAR CAMPUS UNIVERSITY ADMISSION

Show more »