Health Care Bangla 3.69

4.4 star(s) from 126 votes
Al-Furkan Chest & Medicine Consultation Centre, House No: 22,23 Road : 1, Mohanagar Project, West Rampura
Dhaka,
Bangladesh

About Health Care Bangla

Health Care Bangla Health Care Bangla is a well known place listed as Health/medical/pharmaceuticals in Dhaka , Medical & Health in Dhaka ,

Contact Details & Working Hours

Details

দেশে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি পেলেও এখনো রয়ে গেছে অনেক ভুল ধারণা, এখনো রয়েছে কি হলে কি করতে হবে সে বিষয়ে ভুল চিন্তাধারা, এমনকি কখনো কখনো সঠিক সিদ্ধান্ত দ্রুত না নিতে পারার দরুন মৃত্যুর ঘটনা অহরহ ঘটছে। আমাদের আশে পাশে হাসপাতাল, ক্লিনিক থাকলেও আমাদের মাঝে রোগ নিয়ে অবহেলা ও অসাবধানতা বেড়েই চলেছে, প্রযুক্তির অগ্রগতির কারনে মানুষ চাইলেই স্বাস্খ্য বিষয়ক সকল তথ্য খুব সহজে জানতে পারে কিন্তু তাতেও কাজ হচ্ছে না কারণ অনলাইনের বেশিরভাগ সমাধানই বাংলায় পাওয়া যায় না। আর যতটুকুই আছে তাও যথেষ্ট নয়। ধরাযাক ইউটিউবের কথা হেলথ কেয়ার বাংলা বা বাংলা হেলথ টিপস লিখে র্সাচ দিলে যে ভিডিও গুলো বের হবে তা দেখলে আপনিও চমকে যাবেন, নোংরামি ও কুসংস্কারে ভরা। চিকিৎসা ক্ষেত্রে বাংলা ভাষাকে সমৃদ্ধ করার নামে ইউটিউবে এমন অপপ্রচার এর কারনে মানুষ আরো অজ্ঞতায় ডুবে যাচ্ছে।
তাই সুস্থ্য ও সুন্দর ভাষায় স্বাস্থ্য সেবা বিষয়ক বিভিন্ন ভিডিও ধারন করে ইউটিউব-এ একমাত্র আমরাই প্রচার করছি “হেলথ কেয়ার বাংলা” চ্যানেল ও ফেইসবুকে তৈরী করেছি “হেলথ কেয়ার বাংলা” নামক পেইজ । আমরা চাই চিকিৎসা সেবার পাশাপাশি বাংলা ভাষাকে বিশ্বের কাছে তুলে ধরতে। তাই আপনাদের সহযোগীতা আমাদের একান্ত কাম্য। একটি লাইক ও সাব্সক্রাইব করে আমাদের পাশে থাকুন। আমরা যেন আগামী দিনগুলোতে এভাবেই আপনাদের সেবা করে যেতে পারি।

OTHER PLACES NEAR HEALTH CARE BANGLA

Show more »