Alobag Cultural & Recreational Club - আলোবাগ 2.34

5 star(s) from 1 votes
Pabna Road, Ishurdi
Ishurdi, 6620
Bangladesh

About Alobag Cultural & Recreational Club - আলোবাগ

Alobag Cultural & Recreational Club - আলোবাগ Alobag Cultural & Recreational Club - আলোবাগ is a well known place listed as Non-profit Organization in Ishurdi ,

Contact Details & Working Hours

Details

আলোবাগ (আলোর - বাগান) নামের তাৎপর্যের সাথে উদ্দেশ্যের মিল রেখে "আলোবাগ সাংস্কৃতিক ও চিত্তবিনোদন সংস্থা" ক্লাবের শুভযাত্রা শুরু হয় ১৯৬৯ সালে পাবনা জেলার ঈশ্বরদী থানার পাবনা সড়কের বর্তমান মুনলিট স্কুলের জায়গায় থেকে। স্বাধীনতা পরবর্তীতে এটি স্থান পরিবরতন করে বর্তমান ক্লাবের জায়গায় চলে আসে।

একঝাক প্রানবন্ত উদ্যমি তরুণদের সমবেত প্রচেস্তায় ক্লাবটি নিজ এলাকা, থানা, জেলা সহ সমগ্র বাংলাদেশে খেলাধুলায় বিশেষ সুনাম অর্জন করে।

অত্র ক্লাবের সদস্য হিসাবে বাংলাদেশ সরকারের মন্ত্রী, সংসদ সদস্য, চেয়ারম্যানসহ বিভিন্ন জনপ্রতিনিধি, জ্ঞানী গুনি ব্যক্তি বর্গ, ডাক্তার, ইঞ্জিনিয়ার, সেনাবাহিনী, বিমান বাহিনী, নৌ বাহিনী,দেশে বিদেশে বিভিন্ন সরকারি বেসরকারী চাকুরিজিবি, ব্যবসায়ী, সাংবাদিক, লেখক, শিক্ষক সহ সব শ্রেণীর মানুষের আনাগোনায় ক্লাবটি মুখরিত হয়ে ওঠে।

এই ক্লাবটি স্বাধীনতা পূর্ব ও পরবর্তীতে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন সমাজ কল্যান মুলক কাজের সাথে জড়িত থেকে দেশ গঠনে বিশেষ ভুমিকা পালন করে আসছে।